October 9, 2024, 11:23 am

সংবাদ শিরোনাম
আসন্ন শারদীয়া দুর্গাপূজা শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য প্রশাসন ও জনগণের প্রীতি আহ্বান – পর্ব ৮ প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন

রণবীর দীপিকার কাছে বেস্ট কিসার

রণবীর দীপিকার কাছে বেস্ট কিসার

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

কিছুদিন আগে নেহা ধুপিয়ার সঞ্চলনায় ভগ ম্যাগজিনের তরফে আয়োজিত একটি অনুষ্ঠানে হাজির ছিলেন দীপিকা। সেখানে দীপিকার অকপট স্বীকারোক্তি যে রণবীর সিংই ‘বেস্ট কিসার’। দীপিকার কথোপকথনের সেই ভিডিওটি ইন্টারনেটে ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। অন্যদিকে গত বছর নেহা ধুপিয়ার ‘নো ফিলটার নেহা’ সিজন ২-তে গিয়ে টক শোতে রণবীরকেও সেই একই প্রশ্ন করা হয়েছিল। সেখানেও রণবীর ২ মিনিটও না ভেবে উত্তরে গার্লফ্রেন্ড দীপিকার নামই নিয়েছিলেন। লুটেরা অভিনেতার কথায় ‘দীপিকাই বেস্ট কিসার’।

দীপিকা ও রণবীর যে বলিউডের অন্যতম হট জুটি তা আর বলার অপেক্ষা রাখে না। রিল লাইফের বাইরেও রিয়েল লাইফেও ‘দীপবীর’-এর প্রেমের গল্প এখন সকলেরই জানা। সেই সঞ্জয়লীলা বনসালির ‘রাম লীলা’য় কাজ করার সময় থেকেই একে অপরের প্রেমে পড়েন দিপ্পি ও রণবীর।

 

Share Button

     এ জাতীয় আরো খবর